1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

অদ্ভুত ভাবে মেরা গাছ থেকে অবিরাম ঝড়ছে পানি,এলাকায় হাজার মানুষের ভিড়।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ১০৩ জন দেখেছেন

জুয়েল রানা বিশেষ প্রতিনিধি:- (ময়মনসিংহ ফুলপুর) সারাদেশে যখন তীব্র গরমে জনজীবন নাভিশ্বাস,ঠিক তখনি ময়মনসিংহের ফুলপুরে এক অদ্ভুত ঘটনা ঘটেছে।একটি মেরা গাছ থেকে অবিরত বের হচ্ছে পানি।গাছটি দেখতে ভিড় করছেন আশেপাশের গ্রামবাসী।প্রায় ১৫-২০ ফুট উচ্চতার এই গাছটি থেকে  ঝড়ছে অঝড় ধারায় পানি।

জানা যায়,ফুলপুর উপজেলা ৪নং সিংহেশ্বর ইউনিয়নের কুঠারাকান্দা গ্রামের অঞ্চলিক রাস্তার পাশে একটি মেরা গাছ থেকে অবিরত পানি পড়ছে।প্রথমে স্থানীয় কয়েকজন লোক এই গাছ দেখেন।পরে লোকমুখে পানি পড়া গাছটিকে নিয়ে শুরু হয় গুঞ্জন।এবং গাছটির নিচে জমে উঠে হাজার  মানুষের ভির।

চোখে পড়ে গাছটির নিচে পলিথিন কাগজ বিছিয়ে পানি সংরক্ষণ করার দৃশ্য।আর এ দৃশ্যটি এক নজর দেখার জন্য উৎসুক জনতা ভিড়!

অনেকেই আবার এই পানি সংগ্রহ করছেন তাদের ধারণা,এ গাছের পানি সেবনে হয়তো জটিল  কঠিন রোগ আরোগ্য হবে।এছাড়া গাছটির পানি পান করা একটি ভাগ্যের ব্যাপার বলেও মনে করছেন কেউ কেউ।ফলে অনেকেই এই পানিকে অলৌকিক পানি হিসেবে রোগ মুক্তির জন্য খালি পাত্র-পলিথিন ও বোতলে করে সংগ্রহ করে কেউ কেউ আবার নিয়ে যাচ্ছে বাড়িতে।

শেয়ার করুন

আরো দেখুন......